ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

অক্টোবরে আসছে ওয়ানপ্লাস ১৩

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২৩, ১৪ সেপ্টেম্বর ২০২৪  

অক্টোবরে আসছে ওয়ানপ্লাস ১৩

অক্টোবরে আসছে ওয়ানপ্লাস ১৩

ওয়ানপ্লাস আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে তার পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস, ওয়ানপ্লাস ১৩ অক্টোবরে লঞ্চ করা হবে। ওয়ানপ্লাসের একজন সিনিয়র কর্মকর্তা প্রকাশ করেছেন যে এটি কোম্পানির সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন লাইনআপের অংশ হিসাবে চীনে আত্মপ্রকাশ করবে।

ডিভাইসটি ‘সর্বশেষ প্রজন্মের’ ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে এবং অতি-উচ্চ ফ্রেম হারে জেনশিন ইমপ্যাক্টের মতো গ্রাফিক-নিবিড় মোবাইল গেমগুলি পরিচালনা করবে বলে আশা করা হচ্ছে।

ওয়ানপ্লাসের চীনের প্রেসিডেন্ট লুই লি চিনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম উইবোতে একটি পোস্টে ঘোষণা করেছেন, ওয়ানপ্লাস ১৩ ‘আগামী মাসে’ চীনে দেখা মিলবে। এটি হ্যান্ডসেটের জন্য অক্টোবরে আত্মপ্রকাশের দিকে নির্দেশ করে, তবে একচেটিয়াভাবে চীনে।

ওয়ানপ্লাস-এর একজন কর্মকর্তার মতে, ডিভাইসটি সর্বশেষ প্রজন্মে ফ্ল্যাগশিপ চিপসেট দ্বারা চালিত হবে, সম্ভবত তা স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর, যা আগামী মাসে হাওয়াইতে স্ন্যাপড্রাগন সামিটে উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে।

ওয়ানপ্লাস-এর ‘এক্সক্লুসিভ’ প্রযুক্তির সাহায্যে, এই চিপসেট উচ্চ ভিজ্যুয়াল মানের গেমগুলিকে সক্ষম করবে, যেমন জেনশিন ইমপ্যাক্ট, প্রতি সেকেন্ডে ১২০ ফ্রেম পর্যন্ত চলবে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন থেকে সাম্প্রতিক একটি ফাঁস হওয়া খবর প্রস্তাব করে যে ওয়ানপ্লাস ১৩ অক্টোবরের শেষ সপ্তাহে বা নভেম্বরের প্রথম সপ্তাহে চিনে আত্মপ্রকাশ করতে পারে।

ওয়ানপ্লাস ১৩-তে ২কে রেজোলিউশন এবং কার্ভড ফোল্ডসহ একটি ১২০ হার্জ ফ্ল্যাট ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। ফটোগ্রাফির ক্ষেত্রে, এটি একটি আল্ট্রা-ওয়াইড লেন্স সহ একটি ৫০-মেগাপিক্সেল ক্যামেরা এবং ৩x অপটিক্যাল জুম অফার করে। যা একটি ৫০-মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফোটো সেন্সর দিয়ে সজ্জিত হতে পারে।

হ্যান্ডসেটটি ১০০ওয়াট তারযুক্ত এবং ৫০ওয়াট ওয়্যারলেস দ্রুত চার্জিংয়ের জন্য সমর্থন সহ একটি ৬০০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হতে পারে। জল এবং ধুলো প্রতিরোধের জন্য এটির আইপি ৬৯ রেটিং থাকতে পারে।

সর্বশেষ
জনপ্রিয়