ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

আট মাস পর নতুন ছবিতে বুবলী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৩, ১৩ সেপ্টেম্বর ২০২৪  

আট মাস পর নতুন ছবিতে বুবলী

আট মাস পর নতুন ছবিতে বুবলী

বিরতি কাটিয়ে কাজে ফেরার আনন্দে হয়ত খোশ মেজাজেই আছেন ঢাকাই চিত্রনায়িকা শবনম বুবলী। দীর্ঘ আট মাস পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। একদিকে যেমন তার নতুন ছবির খবরে আগ্রহে ভাসছে অনুরাগীরা, অপরদিকে নিজেকে অপরূপ সাজে ধরা দিয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন নায়িকা।তবে ছবিতে কাজ করা প্রসঙ্গে সামাজিক মাধ্যমে কিছু শেয়ার না করলেও নিজের সাজ আশাক নিয়ে বেশ সরব বুবলী। গত বুধবার তেমনই কিছু ছবি শেয়ার করেন নায়িকা। সেখানে বুবলিকে বেগুনী রঙয়ের শাড়িতে দেখে মুগ্ধতায় ভাসিয়ে দেন তার অনুরাগীরা।এর পরদিনের খবর, আট মাস পর নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলি। শোনা যাচ্ছে, ‘নীল টিপ’ নামের নতুন সিনেমায় আসছেন তিনি। নারীপ্রধান গল্পের সিনেমাটি বানাবেন মেহেদি হাসান। আগামী জানুয়ারিতে শুরু হবে সিনেমার শ্যুটিং। সম্প্রতি গণমাধ্যমে এমনটিই তথ্য দিলেন নির্মাতা।

নতুন এই সিনেমা নিয়ে মেহেদি হাসান বলেন, ‘আমাদের দেশে নারীপ্রধান গল্পের সিনেমা খুব কম নির্মাণ হয়। নীল টিপ সিনেমার গল্প সাজানো হয়েছে এক নারীকে কেন্দ্র করে। আশা করি বুবলী তার অভিনয় দিয়ে চরিত্রটিকে পরিপূর্ণতা দিবেন। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে শ্যুটিং শুরুর পরিকল্পনা আছে।’

বুবলী অভিনীত সর্বশেষ ছবি ‘রিভেঞ্জ’ মুক্তি পায় গেল ঈদুল আজহায়। মোহাম্মদ ইকবাল পরিচালিত এই সিনেমাটি মুখ থুবড়ে পড়েছিল সিনেপ্লেক্স ও সিংগেলস্ক্রিনে। আবার এদিকে মুক্তির অপেক্ষায় আছে বুবলীর ‘জংলি’। এম রাহিমের পরিচালনায় এতে বুবলীর বিপরীতে আছেন সিয়াম আহমেদ। ওটিটিতে কাজ করলেও বড় পর্দায় এটি এই জুটির প্রথম সিনেমা।

সর্বশেষ
জনপ্রিয়