ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪  

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের বর্ণাঢ্য অনুষ্ঠানমালা

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ১৪৪৬ হিজরি উদযাপন উপলক্ষে পক্ষকালব্যাপী (১৫ দিন) বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করবে ইসলামিক ফাউন্ডেশন (ইফা) বাংলাদেশ।শনিবার ফাউন্ডেশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, রোববার (১৫ সেপ্টেম্বর) বাদ মাগরিব বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পূর্ব সাহানে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা আ ফ ম খালিদ হোসেন প্রধান অতিথি হিসেবে ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত পক্ষকালব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার উদ্বোধন করবেন। অনুষ্ঠানে বিশেষ হিসেবে উপস্থিত থাকবেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মু. আ. হামিদ জমাদ্দার।

ইসলামিক ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে- ১৫ দিনব্যাপী ওয়াজ, মিলাদ ও দোয়া মাহফিল, বাংলাদেশ বেতারের সঙ্গে যৌথ প্রযোজনায় সেমিনার, ইসলামি সাংস্কৃতিক প্রতিযোগিতা, আরবি খুতবা লিখন প্রতিযোগিতা, জিরাত মাহফিল, হামদ-না’ত, স্বরচিত কবিতা পাঠের মাহফিল, ইসলামী ক্যালিগ্রাফি প্রদর্শনী, মাসব্যাপী ইসলামী বইমেলা, বিশেষ স্মরণিকা ও ক্রোড়পত্র প্রকাশ। 

অন্যদিকে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ১৪৪৬ হিজরি উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের সব বিভাগীয় ও জেলা কার্যালয়, ৫৪টি ইসলামিক মিশন ও আটটি ইমাম প্রশিক্ষণ অ্যাকাডেমিতে বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়