ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

কেন্দুয়ায় শিক্ষা পদকের তালিকা প্রকাশ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৯, ১৩ সেপ্টেম্বর ২০২৪  

কেন্দুয়ায় শিক্ষা পদকের তালিকা প্রকাশ

কেন্দুয়ায় শিক্ষা পদকের তালিকা প্রকাশ

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় প্রাথমিক শিক্ষা পদক ২০২৪ এ বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ শিক্ষক, প্রতিষ্ঠান ও কাব শিশু নির্বাচন করা হয়েছে ।গত বুধবার (১১ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সার্বিক তত্ত্বাবধানে এ শিক্ষা পদক ঘোষণা করা হয় ।

শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) ক্যাটাগরিতে পাথাইরকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলীনুর রহমান ভূঞা ও শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (মহিলা) ছিলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাফিসা আক্তারকে নির্বাচন করা হয়েছে । অন্যদিকে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক (পুরুষ) চরখিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শফিউল আলম সুমন ও শ্রেষ্ঠ সহকারি শিক্ষক (মহিলা) পাড়াতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নুসরাত দয়াল শিলাকে নির্বাচন করা হয় ।

তাছাড়া শ্রেষ্ঠ বিদ্যালয় হিসেবে নির্বাচন করা হয়েছে রোয়াইলাবাড়ি আমতলা ইউনিয়নের আমতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং শ্রেষ্ঠ কাব শিশু নির্বাচিত হয় কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর তাফসির আহমেদ ।

আলীনুর রহমান ভূঞার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়ে আনন্দিত হয়েছি । তবে আমার প্রতিষ্ঠান শ্রেষ্ঠত্ব অর্জন করতে না পারায় একটি আক্ষেপ রয়ে গেলো ।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আমিনুল ইসলাম মুঠোফোনে জানান, প্রতি বছরের মতো এ বছরও আমরা শ্রেষ্ঠ শিক্ষা পদক ঘোষণা করেছি । নির্বাচক কমিটির যাচাই-বাছাই এর মাধ্যমে প্রতিটি ক্ষেত্রে এই শ্রেষ্ঠত্ব অর্জন করতে হয় ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়