ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

ছোট্ট মেয়ের অসাধারণ নাচ দেখে প্রসন্ন হল সকলের মন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৭, ৩১ আগস্ট ২০২৪  

ছোট্ট মেয়ের অসাধারণ নাচ দেখে প্রসন্ন হল সকলের মন

ছোট্ট মেয়ের অসাধারণ নাচ দেখে প্রসন্ন হল সকলের মন

আজকের ইন্টারনেট যুগে ভাইরাল কনটেন্ট দ্রুত মানুষের মন কেড়ে নেয়। এমনই একটি ঘটনা ঘটেছে, যেখানে একটি ছোট্ট মেয়ের অসাধারণ নাচের ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছে। দিশু নামে পরিচিত এই মেয়েটি একটি সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টেড ফ্রক পরে হরিয়ানভি গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করেছে। তার নাচের প্রতিটি পদক্ষেপ ও অভিব্যক্তি যেন গানের কথার সঙ্গে মিলেমিশে একাকার হয়ে গেছে। “বেবি তেরে বার্থডে” গানে দিশুর মনমুগ্ধকর পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা।

এই ভিডিওটি ১৩ আগস্ট, ২০২৪-এ ইনস্টাগ্রামে @aapkidishu_ নামে একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়, এবং এটি ইতিমধ্যেই ৯৮ লাখেরও বেশি ভিউ এবং ২.৫ লাখেরও বেশি লাইক পেয়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে মন্তব্যের সংখ্যাও ক্রমাগত বাড়ছে। ভিডিওতে দেখা যায়, ছোট্ট দিশু খুবই যত্নসহকারে এবং সাবলীলভাবে গানের তালের সঙ্গে তাল মিলিয়ে নাচছে, যা দেখে দর্শকরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন।

ভিডিওটি পোস্ট করার সময়, @aapkidishu_ ইনস্টাগ্রামে লিখেছেন, “আপনার শুভ কামনার জন্য সবাইকে ধন্যবাদ। আপনারা সবাই আমার দিনটিকে বিশেষ করে তুলেছেন।” দিশুর এই ভিডিও শুধু ভাইরাল হয়েই থাকেনি, দর্শকদের মনে একটা ছাপ ফেলে গেছে। তার নাচের সঙ্গে মিশে যাওয়া মিষ্টি হাসি, চঞ্চল চোখ – সব মিলিয়ে দিশুকে করে তুলেছে ইন্টারনেটের নতুন তারকা।

মানুষ কী বলছে:

দর্শকরা দিশুর এই ভিডিওতে লাইক, কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে। অনেকেই তার প্রতিভাকে প্রশংসা করেছেন, আবার কেউ কেউ তার মিষ্টি মুখের প্রশংসা করেছেন। সব মিলিয়ে দিশুকে সবার ভালোবাসা পেয়েছে।

ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট সেকশনে একজন ব্যবহারকারী লিখেছেন, “মেয়ে এবং পোশাক দুটোই খুব সুন্দর।” আরেকজন মন্তব্য করেছেন, “বাহ, সে খুব সুন্দর নাচ করছে, এটি আমার দিনকে বিশেষ করে তুলেছে।” একজন মন্তব্য করেছেন, “এই ছোট্ট মেয়েটির নাচের চালগুলি সত্যিই আরাধ্য!” নেটিজেনদের মধ্যে অধিকাংশই ভিডিওটিতে ভালবাসা এবং প্রশংসা বর্ষণ করছেন।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়