ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

‘জোগি’ গানে কিলার স্টাইলে নাচলেন গোরি নাগোরি, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৮, ১৪ সেপ্টেম্বর ২০২৪  

‘জোগি’ গানে কিলার স্টাইলে নাচলেন গোরি নাগোরি, ভাইরাল ভিডিও

‘জোগি’ গানে কিলার স্টাইলে নাচলেন গোরি নাগোরি, ভাইরাল ভিডিও

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় সেক্সি যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এক যুগ আগে সেক্সি হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর হাত ধরে ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছিল ভারতীয় যুবতীরা। যার ধারাবাহিকতা মুসকান বেবি, রচনা তিওয়ারি, সুনিতা বেবির মত একাধিক ভারতীয় যুবতী আজকের দিনেও রেখেছেন। যাদের নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই লাখ লাখ ভিউস অর্জন করে নেয়।

গোরি নাগোরির জনপ্রিয়তা

উল্লেখ্য, হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে গোরি নাগরী এমন একজন সাহসী নৃত্যশিল্পী, যার ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে সোশ্যাল মিডিয়া অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। খোলা স্টেজে তার সাহসী পারফরমেন্স দেখতে দূরদূরান্ত থেকে ভিড় জমান তার ভক্তরা। আমরা আপনাদের বলি, গোরি নাগরী তার চরম সাহসিকতার জন্য কোটি কোটি যুবকের রাতের স্বপ্ন পরী-তে পরিণত হয়েছেন। তার কার্ভি ফিগার এবং চরম হটনেস যে কারোর শরীর থেকে ঘাম ঝরাতে মহা ঔষধ হিসেবে কাজ করে। তার সাহসী নাচের ভিডিও ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ট্রেন্ড হতে শুরু করে।

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমানে সেক্সি গোরি নাগোরির একটি সাহসী নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে লাল লেহেঙ্গায় “জোগি” গানে বোল্ড ডান্স করতে দেখা গেছে। আপনারা জানলে অবাক হবেন, ইউটিউবের সৌজন্যে মাত্র ১০ মাসের মধ্যে গোরি নাগোরির এই সাহসী নাচের ভিডিওটি ৫.৫ মিলিয়নের বেশি মানুষ উপভোগ করেছে। যার মধ্যে মধ্যে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা গোরি নাগোরির সাহসিকতার প্রসংশা করেছেন। 

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়