ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

নায়িকা হওয়ার ইচ্ছা পূরণ হলো না বৃষ্টির, কারণ...

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১০, ৩১ আগস্ট ২০২৪  

নায়িকা হওয়ার ইচ্ছা পূরণ হলো না বৃষ্টির, কারণ...

নায়িকা হওয়ার ইচ্ছা পূরণ হলো না বৃষ্টির, কারণ...

ছোটপর্দায় কাজ করলেও অনেকেরই ইচ্ছা থাকে চলচ্চিত্রে কাজ করার। তাদেরই একজন তানিয়া বৃষ্টি। ইচ্ছা ছিল রুপালি পর্দায় নায়িকা হবেন। কিন্তু তা অপূর্ণই রয়ে গেছে।‘ঘাসফুল’ নামের একটা সিনেমায় অভিনয় করেছিলেন বৃষ্টি। ভেবেছিলেন বড়পর্দায় অভিনয় চালিয়ে যাবেন। তবে তা আর হয়নি। সম্প্রতি বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন তিনি।

তানিয়া বলেন, নায়িকা হওয়ার জন্য সিনেমার প্রস্তাবের পাশাপাশি যেসব প্রস্তাব আসছিল, সেসব আর নিতে পারছিলাম না। মূলত সে কারণেই আর চলচ্চিত্রে কাজ করা হয়নি। হয়তো একদিন হবে।

শিগগিরই ‘চেয়েছিলাম’ নামের একটি নাটকে দেখা যাবে বৃষ্টিকে। সেখানে তার চরিত্রের নাস শিউলি। নাটকের গল্পে একটি প্রতিষ্ঠানের জনসংযোগ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, এই নাটকের গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করেছেন। আমার বিশ্বাস দর্শকের ভালো লাগবে নাটকটি।

আপেল আকবরের কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে ‘চেয়েছিলাম’ নাটকটি নির্মাণ করেছেন স্বপন বিশ্বাস। দূর্বার টেকনোলজিস লিমিটেডের ব্যানারে গত ২৫ আগস্ট থেকে রাজধানীর উত্তরা ও শ্যামলীসহ বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে নাটকটির।

বৃষ্টি ছাড়া এ নাটকে আরো অভিনয় করেছেন- ইরফান সাজ্জাদ, মিলি বাশার, আনোয়ার শাহী, সম্পা রেজা, হারুন রশিদ বান্টি, বাশার বাপ্পি, খায়রুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়