ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

নেত্রকোণার পূর্বধলায় এলজিইডির চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজের পর্যালোচনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২১, ৩১ আগস্ট ২০২৪  

নেত্রকোণার পূর্বধলায় এলজিইডির চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজের পর্যালোচনা

নেত্রকোণার পূর্বধলায় এলজিইডির চলমান বিভিন্ন উন্নয়নমূলক কাজের পর্যালোচনা

নেত্রকোণার পূর্বধলা উপজেলা প্রকৌশলী কার্যালয়ের উদ্যোগে, এলজিইডির উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজের পর্যালোচনা, মতবিনিময় ও উপজেলা প্রকৌশলী বিদায় উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রকৌশলী মোঃ সাদিকুল জাহান রিদানে'র সভাপতিত্তে,উপসহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল-মামুনে'র সঞ্চালনায় পরিচালিত সভায় বক্তব্য রাখেন,বিশিষ্ট ঠিকাদার আলহাজ্ব বাবুল আলম তালুকদার, উপজেলা সদর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান বুলবুল, উপজেলা বিএনপি'র সিনিয়র যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার হাবিবুর রহমান ফকির, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম,  সংবাদ পত্রিকার পূর্বধলা উপজেলা প্রতিনিধি এমদাদুল ইসলাম, রিপোর্টার্স ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম খানসহ পূর্বধলা, নেত্রকোনা ও দুর্গাপুর উপজেলার বিভিন্ন পর্যায়ের ঠিকাদারবৃন্দ। এ সময় অন্যান্য বক্তারা বিদায়ী প্রকৌশলীর কর্মদক্ষতার ও বিচক্ষনতার ভুঁয়সী প্রসংশা করেন। সেই সাথে তার সাফল্য ও সুসাস্থ্য কামনা করেন। এলজিডির কাজের মান উন্নয়নে এই ব্যতিক্রমী আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপসহকারী প্রকৌশলী মোঃ শাওন আহমেদ। 

এ সময় স্বাগত বক্তব্যে বিদায়ী উপজেলা প্রকৌশলী মোঃ সাদিকুল জাহান রিদান বলেন, আমি চলমান কাজের মান নিয়ে সন্তোষ প্রকাশ করছি  সিডিউল অনুযায়ী কাজের মান ঠিক রাখতে আপনাদের সাথে অনেক সময় খারাপ আচরণ করেছি আপনারা কেউ মনে কিছু নিবেন না। এবং পরবর্তী উপজেলা প্রকৌশলীর সাথে সমন্বয় রেখে  কাজ করার নির্দেশ প্রদান করেন। 

উল্লেখ্য উপজেলা প্রকৌশলী সাদিকুল জাহান রিদান গত ২০২২ সালের ৬ জানুয়ারী পূর্বধলায় উপজেলা প্রকৌশলী হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি পূর্বধলা উপজেলা থেকে কুমিল্লার লাকসাম উপজেলায় একই পদে বদলী হয়েছেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়