ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

পরনে লেহেঙ্গা চোলি, বৃষ্টিতে ভিজে লাস্যময়ী কায়দায় নাচ পূজা ব্যানার্জির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫৫, ৩০ আগস্ট ২০২৪  

পরনে লেহেঙ্গা চোলি, বৃষ্টিতে ভিজে লাস্যময়ী কায়দায় নাচ পূজা ব্যানার্জির

পরনে লেহেঙ্গা চোলি, বৃষ্টিতে ভিজে লাস্যময়ী কায়দায় নাচ পূজা ব্যানার্জির

পূজা ব্যানার্জি, বাংলা চলচ্চিত্র এবং টেলিভিশন জগতের একজন পরিচিত মুখ। তাঁর সুন্দর চেহারা এবং অভিনয় দক্ষতার কারণে তিনি দর্শকদের মনে স্থান করে নিয়েছেন। পূজা ব্যানার্জি প্রথমে টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করে খ্যাতি অর্জন করেন। ‘কাহানি হামারি মহাভারত কি’ সিরিয়ালে তাঁর অভিনয় দর্শকদের মনে গেঁথে যায়। এরপর তিনি ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ সিরিয়ালে অভিনয় করে আরও জনপ্রিয়তা পান। টেলিভিশনে সাফল্যের পর তিনি চলচ্চিত্রেও পা রাখেন। টলিউডে দেবের বিপরীতে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তবে সম্প্রতি বাংলা সিনেমা ‘অথৈ‘ এর সুবাদে ইন্টারনেট দুনিয়াতে চর্চায় রয়েছেন পূজা ব্যানার্জি।

‘অথৈ’ ছবিতে পূজা ব্যানার্জি

কিছুদিন আগে মুক্তি পেয়েছে অর্ণ মুখোপাধ্যায় পরিচালিত, অর্ণ, অনির্বাণ ভট্টাচার্য্য ও সোহিনী সরকার অভিনীত ছবি ‘অথৈ’। শেক্সপিয়ারের বিখ্যাত উপন্যাস ‘ওথেলো’ -কে অবলম্বন করে তৈরি হয়েছে এই ছবি। অর্ণর পরিচালনায় দীর্ঘদিন ধরে এই গল্পের নাট্যরূপ দেখে এসেছেন দর্শক। আর এবার সেই গল্প পর্দায়। এতে একটি গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করছেন পূজা ব্যানার্জি। পর্দায় তাঁর একটি নাচের দৃশ্যও রয়েছে। আর তাতে পূজার বোল্ড কায়দায় নাচ দেখে সরগরম গোটা ইন্টারনেট দুনিয়া।

পূজা ব্যানার্জির বোল্ড আইটেম গান

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট ব্যাপক ভাইরাল হচ্ছে যাতে পূজা ব্যানার্জিকে ‘মন্দ হয়ে যা‘ গানের তালে নাচতে দেখা গেছে। তাঁর পরনে ছিল সাদা লেহেঙ্গা চোলি। তাঁকে যে ব্যাপক সুন্দরী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না। সে কার্ভি ফিগার দেখিয়ে লাস্যময়ী কায়দায় নাচ করেছেন। বৃষ্টিতে ভিজে শরীর থেকে চুইয়ে পড়া যৌবন আপনার মন উথালপাতাল করে দেবে। এই পোস্ট দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়