ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

প্রতিটি অনুষ্ঠানের জন্য স্বপ্না চৌধুরীর উপার্জনের পরিমাণ জানলে মাথা ঘুরবে আপনার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৫, ১২ সেপ্টেম্বর ২০২৪  

প্রতিটি অনুষ্ঠানের জন্য স্বপ্না চৌধুরীর উপার্জনের পরিমাণ জানলে মাথা ঘুরবে আপনার

প্রতিটি অনুষ্ঠানের জন্য স্বপ্না চৌধুরীর উপার্জনের পরিমাণ জানলে মাথা ঘুরবে আপনার

বর্তমানে যদি আপনি স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন উপভোগ করতে চান, তবে আজকের এই নিবন্ধনটি সম্পূর্ণ আপনার জন্য। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য সোশ্যাল মিডিয়ার এমন একটি সাহসী পারফরমেন্সের ভিডিও নিয়ে এসেছি, যেটি উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে নিরিবিলি স্থান বেছে নিতে হবে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে জনসাধারণকে মুক্ত দিয়েছে হরিয়ানভি নৃত্যশিল্পীরা। যারা কয়েক মিনিটের মধ্যে ভরপুর বিনোদন উপহার দিচ্ছে নেটিজেনদের।

স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

যদি খোলা স্টেজে সাহসী নাচের কথা বলি, তবে সবার প্রথমে যিনি প্রশংসিত হন তিনি হলেন স্বপ্না চৌধুরী। বিগত কয়েক বছর ধরে বারবার নিজের হটনেসের কারণে সংবাদমাধ্যমের শিরোনামে জায়গা পেয়েছেন হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী। যিনি তার প্রতিটি ভিডিওতে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতেও দ্বিধাবোধ করেননি। আপনারা জানলে অবাক হবেন, স্বপ্না চৌধুরীর ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিও গুলো কয়েক লাখ থেকে শুরু করে কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে।

একটি অনুষ্ঠানে কত টাকা নেন স্বপ্না চৌধুরী

কিন্তু আপনি কি জানেন, প্রতিটি প্রোগ্রামের জন্য স্বপ্না চৌধুরী কত টাকা পারিশ্রমিক নেন? বিভিন্ন সূত্রের খবর অনুসারে, হরিয়ানার জনপ্রিয় এই নৃত্যশিল্পী নিজের ক্যারিয়ারের শুরুতে প্রতিটি প্রোগ্রাম পিছু ৩১০০ টাকা নিতেন। তবে বর্তমানে জনপ্রিয় এই নৃত্যশিল্পীর উপার্জনের পরিমাণ জানলে রীতিমতো অবাক হবেন আপনিও। সোশ্যাল মিডিয়ার খবর অনুসারে জানা গেছে, বর্তমানে স্বপ্না চৌধুরী একটি স্টেজ প্রোগ্রামের জন্য প্রায় ৫ লাখ টাকা নিয়ে থাকেন। তাছাড়া, নিজের কন্ঠে গান করার জন্য আলাদা অর্থ নিয়ে থাকেন এই নৃত্য শিল্পী। আপনারা জানলে অবাক হবেন, বর্তমানে স্বপ্না চৌধুরীর মোট সম্পত্তির পরিমাণ এক কোটি টাকার বেশি।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়