ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

প্রেমের গুঞ্জনে তানিয়ার ভাষ্য ‘আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪২, ৩১ আগস্ট ২০২৪  

প্রেমের গুঞ্জনে তানিয়ার ভাষ্য ‘আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল’

প্রেমের গুঞ্জনে তানিয়ার ভাষ্য ‘আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল’

শোবিজ তারকাদের প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়। বর্তমান সময়ের ব্যস্ততম জুটি তানিয়া বৃষ্টি ও আরশ খান। নাট্যাঙ্গনে গুঞ্জন রয়েছে তাদের প্রেম, বিয়ের। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন বৃষ্টি। তানিয়া বৃষ্টি বলেন, অনেকে অনেক কিছুই লিখে থাকে। তবে আমাদের মধ্যে প্রেম বা সম্পর্ক কিছু নেই। একসঙ্গে অনেক নাটকে জুটি হয়ে কাজ করেছি। এ কারণে আমাদের সম্পর্ক খুবই ক্লোজ ছিল। আসলে ভাই-ব্রাদার টাইপের ফ্রেন্ড ছিলাম।

এই অভিনেত্রী আরো বলেন, দুজনের বাসাও কাছাকাছি ছিল। ওই সময় আমাদের অনেক কাজ হয়েছে। তবে এখন আর আগের মতো একসঙ্গে কাজ করছি না। সেই ফ্রেন্ডশিপ আর নেই।সিনেমার পর্দায় বৃষ্টিকে দেখা না যাওয়ার কারণ প্রসঙ্গে তিনি বলেন, নায়িকা হওয়ার জন্য সিনেমার প্রস্তাবের পাশাপাশি যেসব প্রস্তাব আসছিল, সেসব আর নিতে পারছিলাম না। মূলত সে কারণেই আর চলচ্চিত্রে কাজ করা হয়নি। হয়তো একদিন হবে।

‘ঘাসফুল’ সিনেমা দিয়ে অভিনয়ে পথচলা শুরু বৃষ্টির। পরবর্তীতে ছোটপর্দায় নিয়মিত হন। ‘লতিফ দপ্তরি’, ‘আইসিইউ’, ‘কাছের মানুষ’ ও ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’র মতো নাটকে অভিনয় করেছেন তিনি। শিগগিরই ‘চেয়েছিলাম’ নামের একটি নাটকে দেখা যাবে বৃষ্টিকে। এতে ইরফান সাজ্জাদের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়