ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১ ১৪৩১

বন্যা আক্রান্তদের পুনর্বাসনে কাজ করছি : উপদেষ্টা ফারুক ই আজম

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৩, ৭ সেপ্টেম্বর ২০২৪  

বন্যা আক্রান্তদের পুনর্বাসনে কাজ করছি : উপদেষ্টা ফারুক ই আজম

বন্যা আক্রান্তদের পুনর্বাসনে কাজ করছি : উপদেষ্টা ফারুক ই আজম

অন্তর্বর্তীকালীন সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা জনাব ফারুক ই আজম বলেছেন, বন্যা আক্রান্তদের পুনর্বাসনে আমরা কাজ করছি। এটার জন্য কেন্দ্রীয়ভাবে কমিটি করা হয়েছে। জেলা এবং উপজেলা পর্যায়ে কমিটি করা হবে। সেখানে প্রশাসন, স্থানীয় জনগণ এবং স্টকহোল্ডাররা থাকবেন।শনিবার দুপুরে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার আলাপুর এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত খোয়াই নদীর বাঁধ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন।

বন্যায় ক্ষতিগ্রস্ত খোয়াই নদীর শহর রক্ষা বাঁধ পরিদর্শনে গিয়ে উপদেষ্টা ফারুক ই আজম স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে কথা বলেন। এসময় বন্যায় ক্ষতিগ্রস্ত বাঁধ মেরামতে দ্রুত পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেন ও পরবর্তীতে স্থায়ীভাবে সমস্যা সমাধানে প্রকল্প গ্রহণে স্থানীয়দের সাথে সমন্বয় করে মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণের জন্য ভারপ্রাপ্ত জেলা প্রশাসককে নির্দেশ দেন। 

এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক প্রভাংশু সোম মহান, পুলিশ সুপার মো. রেজাউল হক খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আক্তার মিতা, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা।

এর আগে, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির রেস্ট হাউসে পৌঁছে সেনাবাহিনী ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে সংক্ষিপ্ত বৈঠক করেন উপদেষ্টা ফারুক-ই আজম বীর প্রতীক।

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়