ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

ভৈরবে যানজট নিরসনে বিশেষ অভিযানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ১২ সেপ্টেম্বর ২০২৪  

ভৈরবে যানজট নিরসনে বিশেষ অভিযানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

ভৈরবে যানজট নিরসনে বিশেষ অভিযানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়ক দুর্জয় মোড় বাসস্ট্যান্ডে যানজট নিরসনে বিশেষ অভিযান পরিচালনা করেছে প্রশাসনসহ আইনশৃংখলা বাহিনী ও বৈষম্যবিরোধী ছাত্র সমাজ। এসময় নিষিদ্ধ স্থানে গাড়ি থামিয়ে যাত্রী উঠানামা করিয়ে যানজট সৃষ্টি করার অপরাধে ৩ গাড়ি চালককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়ক ও ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বাসস্ট্যান্ড এলাকায় এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রেদোয়ান আহমদে রাফি। এই সময় উপস্থিত ছিলেন ভৈরব সেনাবাহিনী ক্যাম্পের মেজর সানজিদুল ইসলাম। অভিযানে সহযোগীতা করেন ট্রাফিক পুলিশের টিআইও নূর আলমসহ পুলিশ সদস্যরা।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের একটি গুরুত্বপূর্ণ জায়গা ভৈরব বাসস্ট্যান্ড। এখান থেকে ময়মনসিংহ পর্যন্ত আঞ্চলিক সড়ক। এ এলাকায় রাস্তার উপর নিষিদ্ধ জায়গায় গাড়ি পার্কিং ও গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামানোর অপরাধে ৩ চালককে ৯ হাজার টাকা জরিমানার পাশাপাশি সচেতনতা করেছে ভ্রাম্যমাণ আদালত।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রেদোয়ান আহমেদ রাফি বলেন, সড়কের মধ্যে বিভিন্ন গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামানো করা হয়। যার কারণে ঢাকা-সিলেট মহাসড়কের বিরাট যানজটের সৃষ্টি হয়। এতে করে এই মহাসড়ক দিয়ে চালাচল করা যাত্রীদের অনেক ভোগান্তি পোহাতে হয়। সড়কে শৃঙ্খলা ফেরাতে আইন অমান্যকারী গাড়িগুলোকে জরিমানা করার পাশাপাশি চালকদের মধ্যে সচেতন করা হয়েছে। এছাড়া ভৈরবের শান্তি রক্ষায় ছাত্র সমাজ ও সেনাবাহিনীর সদস্যরা সার্বিক সহায়তা করে যাচ্ছে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়