ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

ভোজপুরি গানে যুবতীর সাহসিকতায় উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৫, ২৯ আগস্ট ২০২৪  

ভোজপুরি গানে যুবতীর সাহসিকতায় উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

ভোজপুরি গানে যুবতীর সাহসিকতায় উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

ফের ইন্টারনেটে উষ্ণতা ছড়ালেন ভারতীয় যুবতী দীপিকা। খোলা ছাদে ভোজপুরি গানের সাথে ঘাম ঝরানো ডান্স করে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করলেন তিনি। তবে ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওটি প্রসঙ্গে বলার পূর্বে আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় সেক্সি যুবতী দীপিকার উত্তপ্ত নাচের ভিডিও ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। বিগত কয়েক দিনে একের পর এক ভিডিও ভাইরাল হয়েছে এই যুবতীর। যে সমস্ত ভিডিওতে তাকে কার্ভি ফিগার দেখিয়ে উত্তেজনাপূর্ণ ডান্স করতে দেখা গেছে।

ইন্টারনেটে ভারতীয় যুবতীদের সাহসিকতা

আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ার সৌজন্যে বর্তমানে মুহূর্তের মধ্যে যে কেউ ভাইরাল হচ্ছে ইন্টারনেটে। বিশেষ করে ভারতীয় সেক্সি যুবতীরা ইন্টারনেটে ভাইরাল হচ্ছে চোখের পলকে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরা সহ অঞ্জলি আরোরার মত অগণিত যুবতীরা আজ নিজেদের সাহসী কর্মকাণ্ডের মাধ্যমে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। যাদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

ভাইরাল ভিডিওর বিবরণ

আজকের প্রতিবেদনে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি ঘাম ঝরানো নাচের ভিডিও নিয়ে এসেছি। যেটি মুহূর্তের মধ্যে আপনাকে চরম উত্তেজনা প্রদান করবে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ভোজপুরি গানে খোলা ছাদে উত্তপ্ত ডান্স করছেন ভারতীয় সেক্সি যুবতী দীপিকা। এই সময় হলুদ রঙের খোলামেলা শাড়িতে উত্তপ্ত যৌবন দেখাতে দেখা গেছে সেক্সি যুবতীকে। ইন্টারনেটে ভিডিওটি দেখার পর একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন,”আমার বউ হওয়ার জন্য পুরোপুরি যোগ্য”। অন্য একজন লিখেছেন,”তোমার হট ফিগারে আমি ক্লিনবোল্ড হয়ে গেলাম”।

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়