ঢাকা, রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

সাহসী স্টাইল দেখালেন স্বপ্না চৌধুরী, লোকেরা বলছেন- “স্বপ্না তখনও ছিল, এখনও আছে”

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০৮, ২৮ আগস্ট ২০২৪  

সাহসী স্টাইল দেখালেন স্বপ্না চৌধুরী, লোকেরা বলছেন- “স্বপ্না তখনও ছিল, এখনও আছে”

সাহসী স্টাইল দেখালেন স্বপ্না চৌধুরী, লোকেরা বলছেন- “স্বপ্না তখনও ছিল, এখনও আছে”

আজকের প্রতিবেদনের শুরুতে আমরা আপনাদের বলি, ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে একপ্রকার টেলিভিশন নির্ভরতা কাঁটিয়ে উঠেছেন বিনোদন প্রেমীরা। বর্তমানে বেশিরভাগ সোশ্যাল মিডিয়া প্রেমীরা ডিজিটাল প্লাটফর্মে মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজ এবং সংক্ষিপ্ত নাটকের পাশাপাশি ডিজিটাল প্লাটফর্মে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও দেখতে বেশি পছন্দ করছেন। যদিও হাতেগোনা কয়েক বছর আগে বিনোদন প্রেমীদের জন্য বিনোদনের একমাত্র উৎস ছিল বলিউড কিংবা টলিউডের গুটিকয়েক সিনেমা। আজ ইন্টারনেটের সহজলভ্যতা এবং ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে স্বল্প সময়ে সেরা বিনোদন উপভোগ করতে বেশিরভাগ বিনোদন প্রেমীরা ডিজিটাল প্লাটফর্মে ভারতীয় যুবতীদের সাহসী নাচের ভিডিও উপভোগ করছেন।

ইন্টারনেটে স্বপ্না চৌধুরীর জনপ্রিয়তা

আর যদি সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের কথা বলি তবে সবার প্রথমে উঠে আসে হরিয়ানাভি নৃত্যশিল্পীদের কথা। যারা বিগত এক দশকের বেশি সময় ধরে সাহসী ডান্স পরিবেশন করে বিনোদন দিচ্ছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। এদিকে, হরিয়ানভি নৃত্যশিল্পীদের কথা আসলে সবার প্রথমে যে নামটি মুখে আসে তিনি হলেন স্বপ্না চৌধুরী। যিনি নিজের সাহসিকতার কারণে পরিণত হয়েছেন তরুণদের স্বপ্নের রাজকন্যায়। তার নতুন কোন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার সংস্পর্শে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

ভাইরাল ভিডিওর বিবরণ

বর্তমানে সেক্সি স্বপ্না চৌধুরীর একটি সাহসী নাচের ভিডিও রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে সবুজ রঙের টাইট ড্রেসে খোলা স্টেজে হট পারফরম্যান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্বপ্না চৌধুরীর সেক্সি ডান্স বেশ পছন্দ করেছেন উপস্থিত দর্শকরাও। পাশাপাশি ইউটিউবে এই ভিডিওটি ইতিমধ্যে কয়েক লাখ মানুষ উপভোগ করেছে। উল্লেখ্য, খোলা স্টেজে হট স্বপ্না চৌধুরীর কার্ভি ফিগার দেখে যৌবন ফিরে পেতে দেখা গেছে বৃদ্ধদেরও। 

সোশ্যাল মিডিয়া বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়